অনুভূতি
- সৈকত আহমেদ ০২-০৫-২০২৪

আমার আনাগোনায় তোমার রোজ দেখা হত। তখন অনুভূতি ছিলো ক্ষণ স্থায়ী এখন, দেখি না অনুভূতি দীর্ঘস্থায়ী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।